Tue. Feb 20th, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    পশ্চিমবঙ্গ রাজ্যের যে সমস্ত শিক্ষা পড়ুয়ারা পড়াশোনা কমপ্লিট করেছেন। কিন্তু এখনো পর্যন্ত তারা বাড়িতে বেকার রয়েছেন। সেইক্ষেত্রে তাদের জন্য আজকে একটি দুর্দান্ত চাকরির সুযোগ নিয়ে এসেছি। অতএব এই পদটিতে অর্থাৎ অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সস কল্যাণীতে মোট ৭৪ জন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তবে আবেদনকারী আগ্রহী প্রার্থীরা এই পদটিতে আগামী ১৭ নভেম্বরের মধ্যে অনলাইনের মাধ্যমে খুব সহজেই আবেদন করতে পারবেন। তাহলে আবেদন পদ্ধতি জানতে হলে আমাদের এই প্রতিবেদনটি পড়ুন।

    ALLIMS Kalyani Recruitment 2023- Overview

    নিয়োগকারী সংস্থাঅল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সস কল্যাণী (Allims kalyani)
    পদের নামজুনিয়ার রেসিডেন্ট
    শুন্য পদসীমিত পদে নিয়োগ
    চাকরির ধরণসরকারি চাকরি
    বেতন১৫,০০০/- থেকে ৩০,১০০/-
    কর্ম স্থানকল্যাণী, পশ্চিমবঙ্গ
    আবেদন পদ্ধতিপাদাব্রজনে ভ্রমণ
    অফিসিয়াল ওয়েবসাইটallimskalyani.edu.in

    পদের নাম

    ALLIMS কল্যাণীর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে জুনিয়ার রেসিডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

    নতুন নতুন নিউজ দেখতে আমাদের এই লিঙ্ক এ ক্লিক করুন 👈

    মোট শূন্যপদ

    অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে এখানে মোট ৭৪ টি শূন্যপদে নিয়োগ করা হবে।

    শিক্ষাগত যোগ্যতা

    ALLIMS কল্যাণীর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে আবেদনকারী প্রার্থীদের কে যেকোনো স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করতে হবে। তাহলেই এই পদটিতে আপনি আবেদন যোগ্য হবেন।

    আবেদন পদ্ধতি

    ALLIMS Kalyani তে আবেদন করার জন্য আপনাকে পদব্রজনে সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে। তাহলে জেনেনিন কিভাবে আবেদন করবেন। সবার প্রথমে আপনাকে আমাদের ওয়েবসাইট দেওয়া লিঙ্কের থেকে অফিসিয়াল নোটিশটি ডাউনলোড করতে হবে। এরপর ঐ নোটিশটির মধ্যে লাস্ট পেইজটিতে যে আবেদন ফ্রম টি আছে সেই আবেদন ফ্রম টি প্রিন্ট আউট করতে হবে। এরপর আবেদন ফ্রমটিতে নিজের নিজস্ব বায়োডাটা সহ শিক্ষামূলক তথ্য গুলি দিয়ে আবেদন ফ্রম টি পূরণ করে নিতে হবে। এরপর আপনার প্রয়োজনীয় যেসব তথ্য গুলো রয়েছে সেগুলো জেরক্স করতে হবে। এরপর আবেদন ফ্রমটির সাথে প্রয়োজনীয় তথ্যের জেরক্স গুলো একসাথে করে এবং একটি নতুন ভালো খামের মধ্যে ভরে নিতে হবে। তারপর এই সব গুলো নিয়ে করে নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যেতে হবে। আবেদন পত্র জমা দেওয়ার নির্দিষ্ট ঠিকানা- প্রশাসনিক ভবন, নিচতলা, Allims কেন্দ্র, কল্যাণী, ৭৪১২৪৫ এই ঠিকানায় পৌঁছে করে জমা করতে হবে।

    আবেদন ফী

    ALLIMS কল্যাণীতে আবেদনকারী ST, SC ও PWD প্রার্থীদের কে কোনো রকমের আবেদন ফী দিতে হবে নি। এবং জেনারেল, ওবিসি প্রার্থীদের কে ১০০০ টাকা আবেদন ফী হিসেবে দিতে হবে। আবেদন ফীর টাকাটি আপনি ওখানে গিয়ে করে দিবেন।

    নির্বাচন প্রক্রিয়া

    ALLIMS কল্যাণীতে আবেদনকারী প্রার্থীদের কে কোনো রকমের পরীক্ষা নিরীক্ষা দিতে হবে নি। সেক্ষেত্রে তাদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। আরো বিস্তারিত জানতে হলে অফিসিয়াল বিজ্ঞপ্তি নোটিশ ডাউনলোড করুন।

    আবেদন এর শেষ তারিখ

    ALLIMS কল্যাণীতে আবেদন টি গত মাস থেকে শুরু হয়ে গিয়েছে এবং এই মাসের ১৭ নভেম্বর পর্যন্ত চলবে।

    গুরুত্বপূর্ণ তারিখ

    বিজ্ঞপ্তি প্রকাশ- গত ২৫.১০.২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে।পদব্রজনে সাক্ষাতকার দিন- আগামী ১৭.১১.২০২৩ তারিখে সকাল ১০টার মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যেতে হবে।

    গুরুত্বপূর্ণ লিঙ্ক

    অফিসিয়াল বিজ্ঞপ্তি নোটিশ- ডাউনলোড করুন

    অফিসিয়াল ওয়েবসাইট- allimskalyani.edu.in

    আরো এই ধরনের নিউজ দেখতে আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রূপে জয়েন হয়ে যান।

    হোয়াটস্যাপ লিঙ্ক 👉জয়েন

    টেলিগ্রাম লিঙ্ক 👉জয়েন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *