Thu. May 23rd, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    AIIMS RECRUITMENT 2023: আমাদের দেশের সকল শিক্ষিত বেকার ছাত্রছাত্রীদের জন্য খুশির খবর। All India Institute of Medical Sciences (AIIMS) বিভিন্ন পদে প্রচুর কর্মী নিয়োগ করতে চলেছে। আগ্রহী প্রার্থীরা অবশ্যই অনলাইনে অ্যাপ্লাই করতে পারেন। ভারতবর্ষে বসবাসকারী সকল প্রার্থীরা আবেদন করতে পারেন। তবে চলুন এই ছোট্ট পোষ্টের মাধ্যমে জেনে নেওয়া যাক- এখানে আবেদন করতে হলে কত ফি দিতে হবে, আবেদন করার শেষ তারিখ, কিভাবে আপনি আবেদন করতে পারেন অনলাইনের মাধ্যমে, অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড কিভাবে করবেন,জানতে হলে আমাদের পোস্টটি প্রথম থেকে লাস্ট পর্যন্ত অবশ্যই পড়বেন।

    AIIMS New Recruitment 2023- Overview

    নিয়োগকারী সংস্থা-All India Institute of Medical Sciences (AIIMS)

    পদের নাম –Various

    চাকরির ধরন – সরকারি চাকরি

    শিক্ষাগত যোগ্যতা- পোস্ট অনুযায়ী যোগ্যতা

    আবেদনের শেষ তারিখ – নিচে দেওয়া আছে

    আবেদন মাধ্যম – অনলাইনে

    মোট শূন্য পদ – ৩০৩৬ জন

    অফিসিয়াল ওয়েবসাইট – aiimsexams.ac.in

    পদের নাম

    AIIMS এর এই বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে বিভিন্ন পোস্টের নাম -Wireman,Yoga Instructor, Vocation Counsellor,Stenographer, Warden (Hostel Warden), Plumber, Multi-Tasking স্টাফ প্রভৃতিতে কাজ সুযোগ পাবেন।

    মোট শূন্য পদ

    এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে – ৩০৩৬ জন কাজ পাবেন, যোগ্য প্রার্থীরা।

    আরো পড়ুন >>Indian Railway Apprentice Recruitment 2023: ভারতীয় রেলওয়ে ১৬৯৭ শূন্যপদে নিয়োগ ,শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ।

    বয়স সীমা

    এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে (AIIMS New Recruitment 2023 ) আবেদনে ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৫০ বছর পর্যন্ত। তাছাড়াও অনেক পদ রয়েছে যেখানে বলা হয়েছে কিছু কিছু কাজের জন্য অনেক কম বয়স লাগবে সম্পূর্ণ জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিতে পারেন।

    মাসিক বেতন

    পোস্ট অনুযায়ী আপনার মাসিক বেতনহবে। সম্পূর্ণ জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।

    শিক্ষাগত যোগ্যতা

    AIIMS New Recruitment এর বিজ্ঞপ্তি অনুযায়ী এখানে বিভিন্ন ধরনের পোস্ট রয়েছে। তাই বিভিন্ন পোস্টের জন্য আলাদা আলাদা যোগ্যতা লাগবে। তবে কিছু কিছু পোস্ট এর ক্ষেত্রে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক প্রার্থীরাও আবেদন করতে পারেন।

    বিজ্ঞপ্তি প্রকাশের সাইট

    www.aiimsexams.ac.in এই সাইটের বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী আপনাদের সামনে এই ছোট্ট পোস্টটি তুলে ধরা হয়েছে। অ্যাপ্লাই করার আগে অবশ্যই সত্যতা যাচাই করে নেবেন একবার।

    নিয়োগ পদ্ধতি(AIIMS New Recruitment 2023)

    প্রার্থী বাছায়ের জন্য ইন্টারভিউ, CBT TEST, শারীরিক পরীক্ষা ও ডকুমেন্ট ভেরিফিকেশনের পর নিয়োগ করা হবে।

    আবেদন ফি

    আবেদনে ইচ্ছুক প্রার্থীরা অবশ্যই মনে রাখুন এই কথা আবেদন ফ্রি দিয়ে সম্পন্ন করতে হবে আবেদন প্রক্রিয়া। বিজ্ঞপ্তি ডাউনলোড করে সম্পূর্ণ জেনে নিতে পারেন।

    আবেদন পদ্ধতি

    এই কাজের জন্য যদি আপনার আবেদন করতে চান তাহলে অনলাইনে আপনাদের আবেদন করতে হবে। সবার প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন। এরপর আপনার রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপরে আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট নির্দিষ্ট সাইজ অনুযায়ী আপলোড করবেন। মনে রাখবেন অবশ্যই আবেদনের শেষ তারিখের আগে আবেদন করতে হবে।

    গুরুত্বপূর্ন তারিখ

    বিজ্ঞপ্তি প্রকাশিত – ১৭-১১-২০২৩

    আবেদন শেষ – ০১-১২-২০২৩

    গুরুত্বপূর্ণ লিঙ্ক

    অফিশিয়াল ওয়েবসাইট – ক্লিক করুন

    অফিশিয়াল বিজ্ঞপ্তি – ডাউনলোড করুন

    অফিসিয়াল ওয়েবসাইট – ক্লিক করুন 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *