Thu. Feb 22nd, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    Reliance Jio: আম্বানি নিয়ে চলে এলো ভারতের সকল জিও গ্রাহকদের জন্য দীপাবলির সবচেয়ে সেরা অফার। আগামী ৩১ তারখের মধ্যে রিচার্জ করলেই জিও এর সবকিছু সুবিধা। অতএব আপনি যদি OTT প্রেমিক হন তাহলে আপনি ফ্রী তে উপভোগ করতে পারবেন অ্যামাজন প্রাইম ভিডিও, জিও সিনেমা, ও জিও টিভির। তবে এই সুবিধাটি উপভোগ করার জন্য আপনাকে ৩২২৭ টাকার রিচার্জ প্ল্যান টি করতে হবে। এই রিচার্জটিতে আপনাকে প্রতিদিন ২GB করে ডেটা ও ১০০ টি করে SMS দেওয়া হচ্ছে।

    তবে এটির একটি বিশেষ সুবিধা হলো এই প্ল্যান টি অ্যাক্টিভেট করলেই আপনি ৫G ডেটারও উপভোগ করতে পারবেন। তবে এই অফার টি জিও অ্যাপ বা জিও এর অফিসিয়াল ওয়েবসাইটে যুক্ত করা হয়েছে। তাহলে চলুন এই অফারটির সম্বন্ধে কিছু বেশকিছু তথ্য জেনে নেওয়া যাক। জিও এর এই রিচার্জ প্ল্যানটি তে একবছর অর্থাৎ ৩৬৫টি দিনের মেয়াদ রয়েছে। যার মধ্যে আপনি প্রতিদিনের হিসেবে ২GB করে ডেটা ও ১০০ টি করে SMS পাবেন। কিন্তু যদি আপনার ১০০% ডেটা শেষ হয়ে গিয়েছে তবুও আপনি এই প্ল্যান টির উপভোগ নিতে পারবেন। এছাড়াও এর গতি ৬৪KBPS করে চলবে, অর্থাৎ আপনার ১০০% ডেটা শেষ হয়ে গেলেও আপনি ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।

    নতুন নতুন পোস্ট দেখাতে এই লিঙ্কে ক্লিক করুন 👈

    অতএব এই প্ল্যানটির একটি বিশেষ সুবিধা হলো। আপনি একটানা একবছরের জন্যে অ্যামাজন প্রাইম ভিডিও, জিও সিনেমা, জিও টিভি, ও জিও ক্লাউড এর যেসমস্ত অ্যাক্সেস রয়েছে। সেগুলি আপনি সম্পূর্ণ বিনামূল্যে সুবিধা নিতে পারবেন। তবে এই জিও প্ল্যান ব্যবহারকারীরা প্রতিদিনের হিসেবে ২GB করে ডেটার পাশাপাশি যেকোনো সিমে ফ্রি কল করতে পারবেন ও প্তরিদিনের হিসেবে ১০০ টি করে SMS পাঠাতে পারবেন।

    তবে এরসাথে আপনাদের কেউ জানিয়ে রাখি। আপনারা যদি ৫G ফোন ব্যবহার করছেন তাহলে আপনি এই অফারটিতে ৫G ইন্টারনেটের উপভোগ নিতে পারবেন। তবে জিও এর এই কিছু গুলো অফার চালু করা হয়েছে, যা ৩২৮ টাকা থেকে শুরু হচ্ছে। এবং এই প্ল্যান গুলিতে আপনি Disney + Hotstar এর সুবিধা নিতে পারবেন। এরসাথে এই সমস্ত প্যাক গুলো তে আপনারা প্রতিদিনের হিসেবে ১০০ টি করে SMS পাবেন।

    তবে জিও এর এই এয়ার ফাইবার প্ল্যানটি ভারতের মাত্র কয়েকটি দেশে উপলব্ধ করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে ৫G ফোন ব্যবহারকাীদের যদি ইন্টারনেট থাকে তাহলে তারা ৩৫mbps গতিতে ইন্টারনেট ব্যবহার করতে পারছে। এবং তাদের যদি দৈনিক ডেটা ১০০% শেষ হয়ে গিয়েছে, তখনও পর্যন্ত তারা ৪০-৬০kbps গতিতে ইন্টারনেট ব্যাবহার করতে পারছেন। তাহলে এর থেকে বোঝাই যাচ্ছে যে এই প্ল্যানটি দুর্দান্ত কাজ করছে। অতএব এই প্ল্যানটি যদি আপনিও উপভোগ করতে চান তাহলে আপনিও এই প্ল্যান টি নিজের ফোন এক্ষুনি অ্যাক্টিভেট করে ফেলুন।

    আরো এই ধরনের খবর জানতে আমাদের টেলিগ্রাম ও হোয়াটস্যাপ গ্রূপে জয়েন হবেন।

    হোয়াটস্যাপ লিঙ্ক 👉জয়েন

    টেলিগ্রাম লিঙ্ক 👉জয়েন 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *