Wed. Feb 28th, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    আমাদের মধ্যেই এমন ব্যক্তি আছেন যাদের টাকা তো আছে ব্যবসা করার মতো কিন্তূ কোনো সঠিক গাইড না থাকায় ব্যবসা করতে ভয় করেন। আজকে এই পোষ্ট এর মধ্যে আমরা আপনার মনের ভয় দূর করে দিবো। ব্যবসা করার একটা সঠিক রাস্তা দেখবো। আজকের ব্যবসার টিপস খুবই লাভ জনক একটা ব্যবসার টিপস। এই ব্যবসার জন্যে কোনো আপনার প্রশিক্ষণ ও দরকার হবে না। তো আসুন বিস্তারিত আলোচনা করি –

    এই ব্যবসায় একটি প্রডাক্ট তৈরী করতে খুব বেশী হলে খরচা হবে ৮-১০ টাকা। আপনি এই প্রোডাক্ট বাজারে বিক্রি করবেন ৪০ টাকা করে। আপনি প্রতিদিন যদি কমে ৫০ টি প্রডাক্ট বিক্রি করেন তবে আপনার লাভ হবে ১৫০০ টাকা। মাসের ৩০ দিন যদি করেন তবে আপনি ৪৫ হাজার মতো ইনকাম করবেন। বুঝতে পারছেন কতটা লাভ জনক এই ব্যবসা।

    এই লাভজনক ব্যবসাটি হলো ‘এগরোল‘ এর ব্যবসা, অনেকেই শুনলে হাসবে হয়তো। হাসার কিছুই নেই, লজ্জা করলে এই দুনিয়ায় কোনো জায়গা নেই। তা ছাড়া এই ব্যবসার বর্তমান প্রচুর চাহিদা। প্রোডাক্ট সেল করার ও কোনো প্রয়োজন নেই, একবার করেই দেখুন এই ব্যবসা।

    আরো পড়তে হলে এখানে ক্লিক করুন 

    জায়গা বাছুন : যেকোনো ব্যবসা করার আগে, সবথেকে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে সঠিক জায়গা পছন্দ করা। আপনার যদি জায়গা সঠিক থাকে তাহলে ব্যবসায়ী কোন রকম সমস্যা হবে না। এই ব্যবসার জন্য সবথেকে গুরুত্বপূর্ণ জায়গা হচ্ছে। রেলওয়ে স্টেশন, বাস স্টেশন, হাট বাজার, এক কথায় যেখানে লোক প্রচুর জমায়েত হয়। সেই রকম জায়গা অবশ্যই আপনারা পছন্দ করবেন। অবশ্যই একটা ঘরের প্রয়োজন আছে। এটা আপনি আপনার সামর্থ্য অনুযায়ী ভাড়া নিয়ে নিতে পারেন।

    কি ভাবে বানাবেন রোল : অনেকের মনে প্রশ্ন আসতেই পারে আমি তো রোল বানাতে জানি না কিভাবে বানাবো রোল। বন্ধুরা চিন্তা করার কোন ব্যাপার নয়, আপনার প্রোডাক্ট তৈরি করার জন্য মাত্র ১০ হাজার টাকার একটা মেশিন যথেষ্ট। আপনি শুধু অর্ডার অনুযায়ী মেশিনকে সাপ্লাই দেবেন। ৫ মিনিটের মধ্যে আপনাকে প্রোডাক্ট রেডি করে দেবে এই মেশিন।

    কোথায় পাবোন এই মেশিন : হ্যাঁ এই মেশিন কোথায় পাবেন, বন্ধুরা ইন্ডিয়া মার্ট ডট কম বলে একটা ওয়েবসাইট আছে, যেখানে গিয়ে আপনি চার্জে দেন এক রোল মেকিং মেশিন। তা হলে আপনি এই মেশিন এর দাম ও মেশিন এর কোয়ালিটি দখতে পাবেন। বিভিন্ন দামের মেশিন আছে আপনার পুঁজি অনুপাতে আপনি কিনে এই ব্যবসা শুরু করতে পরেন।

    আরো এই ধরনের ব্যবসার আইডিয়া জানতে হলে আমাদের টেলিগ্রাম ও ফেসবুক লিংক এ জয়েন হতে পরেন।

    টেলিগ্রাম👉জয়েন

    ফেসবুক 👉জয়েন 

    যদি আপনি মেশিন দেখতে বা কিনতে চাইছেন তা হলে নীচে লিংক দেওয়া আছে দখতে পরেন।

    India Mart. Com Linkhttps://m.indiamart.com/

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *