Wed. Feb 21st, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    আমাদের দেশের সকল গ্রাহকদের জন্য আরো একটি নতুন আপডেট এসেছে। যদি আপনি Google pay ব্যাবহার করেন বা UPI এর মাধ্যমে সেরকম বেশকিছু বড়ো সড়ো কাজে লেনদেন করে থাকেন। তাহলে আপনিও এবার পেয়ে যাবেন ১৫০০০ হাজার টাকা। তবে আজকের এই বর্তমান সময়ে UPI ব্যাবহার করেন কিন্তু লেনদেন করেন না এরকম মানুষ খুবই কম পরিমাণে রয়েছেন।

    এর ক্ষেত্রে ব্যবসায়ীদের মধ্যে UPI এর মাধ্যমে লেনদেন একটি অন্যতম জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে ইউপিআই মাধ্যমে লেনদেনের ক্ষেত্রে সাধারণ জনতা ও ব্যবসায়ীদের মধ্যে গুগল পে একটি অন্যতম বিশ্বাসযোগ্য ভরসামান জায়গা বলে প্রমাণিত হয়েছেন। সেই জন্য গুগল পে তরফে যেসকল ভারতীয় ব্যবসায়ীরা রয়েছেন তাদের সকলের জন্যে একটি নতুন দারুন সুযোগ নিয়ে এসেছে।

    এই ১৫০০০ হাজার টাকা কেন পাবেন জানুন 

    অতএব গুগল পে যত ব্যবহারকারীরা রয়েছেন। তাদের সকলের জন্য ১৫০০০ হাজার টাকা দিচ্ছেন গুগল পে। তাহলে আগে জেনে নিন সত্যি কি Google Pay ব্যবহারকারীদের কে ১৫০০০ হাজার টাকা দিচ্ছে। নাকি এটা ভুয়ো খবর। সেই দিক থেকে দেখতে গেলে এই খবরটি একদম সত্যি। তবে এটা ক্যাশব্যাক অফার বা আপনাকে এমনি এমনি দিচ্ছে টা নয়। এটি হলো একটি অন্যতম লোন যা গুগল পে এবার ভারতীয় সকল গ্রাহকদের দিয়ে থাকছেন।

    কিভাবে পাবেন Google Pay সচেত লোন

    ভারতীয় যেসকল UPI ব্যবহাকারীরা দীর্ঘদিন ধরে গুগল পে ব্যাবহার করছেন কিন্তু এখনো পর্যন্ত লোন এর সম্বন্ধে জানেন না। তাহলে সেই সকল জনতার জন্যে গুগল পে নিয়ে এসেছে একটি নতুন লোন যা হলো সচেত লোন। এই লোন টির জন্যে আপনাকে সেরকম কিছু করতে হবে না। শুধুমাত্র গুগল পে অ্যাপটিতে প্রবেশ করে কয়েকটি তথ্য জানিয়ে করে ক্লিক করলেই আপনার ব্যাংক অ্যাকাউন্ট এ সাথে সাথে ঢুকে যাবে এই ১৫০০০ হাজার টাকা। তবে এই টাকা টি পাওয়ার জন্যে আপনাকে প্রতিমাসের ১ থেকে ১০ তারিখের মধ্যে ১১১ টাকা দিতে হবে।

    আরো পড়তে হলে এখানে ক্লিক করুন

    তবে Google Pay এর এই সুবিধা টি এখনো পর্যন্ত সকল ব্যাবসায়ীদের চালু করেন নি। এটি কেবিলমাত্র যেসমস্ত ছোটো ব্যবহারকারীরা রয়েছেন যারা UPI এর মাধ্যমে খুব কম পেমেন্ট করে থাকেন। শুধুমাত্র তাদের জন্যেই এই সুবিধা টি চালু হয়েছে। এককথায় বলতে গেলে শুধুমাত্র ছোটো UPI ব্যবহারকারীরা এই সুবিধাটি নিতে পারবেন। এরজন্যে গুগল পে DMI Finance এর সাথে যুক্ত হয়েছেন। এছাড়াও গুগল পে ePayLater এর সাথেও যুক্ত হয়েছে। সেই ক্ষেত্রে গুগল পে ভারতীয় সকল গ্রাহকদের জন্য ক্রেডিট কার্ড লাইনের সুবিধা দিয়ে থাকছেন।

    কিভাবে সাধারণ জনতা পাবেন ১৫০০০ টাকা

    এককথায় বলতে গেলে বড়ো সড়ো ব্যবসায়ী ছাড়াও যে সকল সাধারণ ব্যবসায়ীরা রয়েছেন। তারা গুগল পে অ্যাপটির মাধ্যমে ছোটো বড়ো মানে সকল ধরনের লোন নিতে পারবেন। এই ব্যক্তিগত লোনটির জন্যে গুগল পে এরই মধ্যে ICICI Bank ও Axis Bank এর সাথে যুক্ত হয়েছেন বলে শুনানি হয়েছে বেশকিছু গ্রাহকের মুখে।

    তবে গুগল পে -এর এই উদ্যেগে গত একবছর ধরে ব্যাপক হারে সাড়া পেয়েছেন ভারতীয় ব্যবসায়ীরা। তবে সেই ক্ষেত্রে মার্কিন টেট জায়ান্ট সংস্থাটি গুগল পে -এর একটি অন্যতম শাখা। যা গুগল পে ব্যবহারকারী আধিকারিকরা জানিয়েছেন। এরই মধ্যে গত একবছরে UPI তাদের পেমেন্ট গেটওয়ের মধ্যে Google Pay এর লোনের পরিমাণ প্রায় ১৬৫ কোটি টাকার বেশি গণ্ডি ছাপিয়ে গেছে।

    তবে আরোও একটি বিশেষ খবর বেরিয়ে এসেছে। Google Pay এর সুরক্ষা ব্যবস্থার জন্যে নাকি এবার আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট (AI) এর সাহায্য নিচ্ছে। তবে ইতিমধ্যেই Google Pay এর থেকে জানা গিয়েছে। Google Pay নাকি তার এই আর্থিক সুরক্ষা ব্যবস্থার জন্যে প্রায় ১২ কোটি টাকা ঠেকিয়েছে বলে জানা গিয়েছে।

    ই ধরনের আরো খবর পড়তে হলে আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম লিঙ্ক এ যুক্ত হয়ে যান।

    হোয়াটস্যাপ লিঙ্ক 👉জয়েন

    টেলিগ্রাম লিঙ্ক 👉জয়েন 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *