Wed. Feb 28th, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    এই বর্তমান সময়ে ভারতের মতো এতো বড়ো দেশে লক্ষ্য লক্ষ্য মানুষ ডিজিট্যাল এর মাধ্যমে লেনদেনকে নিজেদের জীবনে একটি অন্যতম সঙ্গী করে ফেলেছেন। এই ডিজিট্যাল লেনদেনের ক্ষেত্রে ভারতের সকল মানুষের কাছে একটি অন্যতম জায়গা করে নিয়েছেন UPI। এই UPI ১ টাকা থেকে শুরু করে কয়েক কোটি টাকা পর্যন্ত অনলাইনের মাধ্যমে সম্পূর্ণ ভালোভাবে পরিষেবা করার ক্ষেত্রে দেশের সকল মানুষের কাছে উন্নতম জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে Google Pay

    এছাড়া দেশের কোটি কোটি মানুষ দেশের বিভিন্ন জায়গায় ১ টাকা থেকে শুরু করে প্রায় কয়েক হাজার কোটি পর্যন্ত পাঠিয়ে যাচ্ছেন এই অনলাইন পরিষেবা কর্মকর্তা Google Pay এর মাধ্যমে। এই Google Pay এর একটি সুন্দর প্রয়োজনীয়তা হল এটির মাধ্যমে আপনি সবচেয়ে সুরক্ষা মুলকভাবে পরিষেবা করতে পারবেন। কেননা এই Google Pay এর মতো বাকি যে অ্যাপ গুলি আছে সেগুলিতে দিনের পর দিন মানুষ বিভিন্ন ভাবে ফাঁদ পেতে থাকা ঠকবাজির শিকার হচ্ছেন। তবে Google Pay তেও কিছু কিছু মানুষ ঠকবাজির শিকার হয়েছেন। সেজন্য Google pay এমন একটি নতুন ফিচারস নিয়ে এসেছেন যেটি শুনে করে ঠকবাজি করা প্রতারক ভয়ে কাঁপবেন।

    নতুন পোষ্ট পড়তে হলে এখানে ক্লিক করুন

    তবে এই Google Pay তে যে নতুন ফিচার এসেছে সেই ফিচারস টি এমন ভাবে কাজ করবে যেটি দেখে আপনিও চমকে উঠবেন। এই Google Pay এর মাধ্যমে টাকা পাঠানোর আগেই আপনাকে সতর্ক করে দেওয়া হবে। তবে এই নতুন ফিচারস টি এক্টিভেট হয়ে গেলে Google Pay ব্যবহারকারীরা এর থেকে আরও নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন। অতএব ইউপিআই ব্যবহারকারীরা তখন চোখ বন্ধ করে দেশের বিভিন্ন জায়গায় পরিষেবা করতে পারবেন।

    তবে এই ফিচারস টি মূলত Google Pay ব্যবহারকারীরা যদি কোন সন্দেহ জনক ব্যাংক একাউন্টে ভুলবশত টাকা পাঠাচ্ছেন, তাহলে টাকা পাঠানোর আগেই এই Google Pay অ্যাপটির মাধ্যমে আপনাকে সতর্ক করে দেওয়া হবে। ও সাথে সাথে একটি মেসেজ চলে আসবে আপনার ফোনেতে। সেক্ষেত্রে টাকা পাঠানোর আগে আপনি সেই অ্যাকাউন্টটা ভালোভাবে যাচাই করার পর টাকাটি খুব সহজে পাঠাতে পারবেন।

    তবে Google Pay এই নতুন ফিচারস টি এখানে চালু হয়নি চালু হবে আগামী ২০২৪ সালে। অতএব গুগল পে তে যে নতুন ফিচারস টি চালু হবে সেই ফিচারস টি অনেক আগে থেকেই PhonePE তে চালু হয়ে গিয়েছে। তবে এই Phonepe এর ফিচারস টি হলো যখন আপনাকে কেউ টাকা পাঠাচ্ছেন। কিংবা আপনার ফোনে টাকা যখন যত টাকা ঢুকে যাবে তখনই আপনার ফোনে একটি আর্লাম বেজে উঠবে।

    যে আপনার ফোনে এত টাকা রিসিভ হয়েছে। তবে এটি হলো আপনার ফোনের একটি ছোটো সাউন্ড বক্স। তবে এই সাউন্ড বক্স ফিচারস টি তে গ্রাহকরাও অনেক সুবিধা পাবেন ও ঠিক একই রকম সুবিধা পাবেন দোকানদার বা রিসিভকারীরা।

    এই টাইপ এর নতুন নতুন news দেখাতে আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম লিঙ্ক কে যুক্ত হতে পরেন।

    হোয়াটস্যাপ লিঙ্ক 👉জয়েন

    টেলিগ্রাম লিঙ্ক 👉জয়েন 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *