Wed. Feb 28th, 2024
    WB Gram Panchayat New Recruitment 2023 : ৭৫০০ পদে অনলাইনে আবেদন শুরুWB Gram Panchayat New Recruitment 2023 : ৭৫০০ পদে অনলাইনে আবেদন শুরু
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    পশ্চিমবঙ্গ গ্রাম পঞ্চায়েত নতুন নিয়োগ 2023: পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে 2023 সালে গ্রাম পঞ্চায়েত দপ্তরে নতুন করে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই চাকরির জন্য মাধ্যমিক পাস যোগ্যতা প্রয়োজন। আবেদন জমা দিতে আপনার আবেদন ফরমটি প্রথম থেকে শেষ পর্যন্ত ভালভাবে পর্যালোচনা করে সম্পূর্ণ করতে হবে।

     

    এই পদের জন্য আবেদন করতে হলে জেলার মহকুমা এর ব্লক ভিত্তিক এলাকা থেকে বাসিন্দা হতে হবে এবং অনলাইনে আবেদন জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, আবেদন পদ্ধতি, এবং নিয়োগের প্রক্রিয়ার সম্পূর্ণ তথ্য এই প্রতিবেদনে আলোচনা করা হয়েছে।

    গ্রাম পঞ্চায়েত নতুন নিয়োগ 2023: ৭,৫০০ টি শূন্য পদের আবেদন প্রারম্ভ হয়েছে।

    চাকরির নাম: গ্রাম পঞ্চায়েত নিয়োগ (আশা)

    শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদন করতে প্রার্থীদের মাধ্যমিক পাস হতে হবে।

    বেতন সীমা: এই পদে চাকরি প্রাপ্ত করার সরকারি নির্ধারণমূলক বেতন দেওয়া হবে।

    বয়স সীমা: এই পদে আবেদন করার জন্য আপনার বয়স 18 থেকে 40 বছর হতে হবে, এবং সরকারি নির্ধারণমূলক বয়সের ছাড় প্রদান করা হবে।

    আবেদন পদ্ধতি: চাকরি প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হলে প্রথমে মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন করতে হবে, তারপরে সমস্ত ফরম পূর্ণ করতে হবে, এবং শেষে ফটো এবং স্বাক্ষর আপলোড করে সাবমিট করতে হবে।

    নিয়োগ প্রক্রিয়া: চাকরি প্রার্থীদের নিয়োগ পর্যালোচনা এবং ইন্টারভিউ দ্বারা হবে। ইন্টারভিউের তারিখ এই প্রতিবেদনে উল্লিখিত আছে।

    আবেদনের শেষ তারিখ: ২৫/০৯/২০২৩

    ডকুমেন্ট যাচাই করার তারিখ: ২৮/০৯/২০২৩

    ইন্টারভিউর তারিখ: ০৬/১০/২০২৩

    আরো বিষদ জানতে হলে WB GOVERNMENT WEBSITE এ যোগাযোগ করতে পারেন।