Wed. Feb 28th, 2024
    Totka: যে কোনো অপরিচিত মেয়ে আপনার সাথে কথা বলবে! এই টোটকা করলে।Totka: যে কোনো অপরিচিত মেয়ে আপনার সাথে কথা বলবে! এই টোটকা করলে।
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

     

    বশীকরণ মন্ত্র: আমাদের যদি কোনো মেয়েকে ভালো লাগলে আমরা চাই যে ওই মেয়ে জেনো আমাদের সাথে কথা বলে। তাই আমরা বার বার বিভিন্ন উপয়ে কথা বলার চেষ্টা করে থাকি কিন্তূ বহু চেষ্টার পরেও কাজ হয় না। তখন আমার খুজি যে এমন কোনো গুণী বা তান্ত্রিক যারা বশীকরণ মন্ত্র জানেন। আজকের এই পোস্ট এর মধ্যে আমরা দেখবো যে কী ভাবে বা কী করলে আমরা যে কোনো মেয়ের সাথে কথা বলতে পারবো বা ভালো বাসতে পারবো।

    Totka: যে কোনো মেয়ের সাথে কথা বলতে হলে কিছু কাজ করতে হবে আপনাকে। যে কাজ গুলো আপনি নিজেই করতে পারবেন, কোনো তান্ত্রিক এর প্রয়োজন হবে না। শুধু তাই নয় এই কাজ করলে আপনার ওই পছন্দের মেয়ে আপনাকে ছেড়ে কোথাও যাবে না। সারা জীবন আপনার কাছেই থাকবে – এবং আপনাকে প্রয়োজন এর চেয়ে বেশী ভালোবাসবে। তাই যদি আপনি এই কাজ করতে চান কিছু জিনিস সংগ্রহ করতে হবে।

    আরো সুন্দর সুন্দর পোস্ট পড়তে হলে এখনো ক্লিক করুন 

    আজেকের এই পোস্ট এ কোনো মন্ত্র দিবো না। শুধু মাত্র একটি টোটকা vashikaran totka এই টোটকা খুবই কার্যকরী যদি সঠিক নিয়মে করেন ফল ১০০%। নীচে উপকরণ দেওয়া হলো দোখুন –

    ▪️শুধু একটি জিনিস আপনাকে সংগ্রহ করতে হবে হারিদ্রা বৃক্ষের মূল উত্তোলন করে অনেতে হবে। তবে যেদিন সেদিন আনলে হবে না। মনে রাখবেন একটা বিশেষ উপায়ে আনতে হবে।

    কবে উত্তলন করবেন :- জ্যোতিষ মতে প্রতিদিন একটা না একটা নক্ষত্র হয়, তার নির্দিষ্ট টাইম ও থাকে ওই টাইম এ এই শিকড় তুলে আনবেন – নক্ষত্রের নাম বিশাখা নক্ষত্র

    তুলে আনার পরে কিন্তূ এই শিকড় ধারণ করলেই হবে না একটা মনে রাখবেন। এই শিকড় কে একটা মন্ত্র দ্বারা অভিমন্ত্রীত করলেই কিন্তূ ভালো কাজ করবে।

    মন্ত্র :- ওঁ পাতে বজ্রায় স্বাহা “ এই মন্ত্র দ্বারা আপনি ১০৮ বার অভিমন্ত্রিত করবেন তার পরে হাতে বাঁধবেন তা হলে আপনি আপনার ওই মনের মানুষ এর সাথে কথা বলতে পারবেন। ও আপনার যদি স্ত্রী থাকে তার সাথে আরো বেশী সম্পর্ক সুদৃঢ় হবে।

    এই টোটকা করে দেখুন ভালো রেজাল্ট পাবেন। আমাদের পোষ্ট যদি ভালো লাগে তবে শেয়ার করবেন ও অন্য বন্ধুদের দেখার সুযোগ করে দিবেন।

    আমাদের পোষ্ট তাড়াতাড়ি পড়ার জন্য টেলিগ্রাম ও ফেসবুক এ জয়েন হতে পারবেন। নীচে লিঙ্ক দেওয়া আছে।

    টেলিগ্রাম লিঙ্ক 👉জয়েন হবে
    ফেসবুক লিঙ্ক 👉জয়েন হবে