Sun. Mar 3rd, 2024
    pexels-andrea-piacquadio-3756681
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

     

    Business :-আমরা মাত্র ১৫,০০০/ টাকার বেতন এর জন্য ১৫ বছর পড়াশোনা করে থাকি তাই তো। শেষে দেখা যায় কোনো কাজ কপালে জুটে না। তাই আমার হাল ছেড়েদিয়ে থাকি, যে মনে হয় আমার ভাগ্যে কোনো চাকরি নাই। কিন্তূ জানেন কী – ভাগ্য হইলো কর্ম। যদি আপনি এখন ভালো কর্ম করে থাকেন তবেই আপনি ভালো ফল পাবেন।

    এই কথা বলার উদ্দেশ্য হলো যদি ভালো পড়াশোনা করেন তা হলেই ভালো কাজ পাবেন। আবার দেখা যায় যে অনেকেই ভালো পড়াশোনা করেও কোনো কাজ পায় না। কারণ এখন কিছু কাজের জন্য ডোনেশন লাগে।

    তবে মন খারাপ করে কোনো লাভ নাই, আপনি চাইলে অনেক ইনকাম করতে পরেন। একটি সরকারি ওয়ালা থেকেও বেশী ইনকাম করবেন। কিন্তূ সঠিক রাস্তা না পাওয়ার কারন অনেকেই কাজ শুরু করতে পরেন না। ভয়ে অনেকেই ব্যবসা শুরু করেন না।

    ভয় পাওয়ার কিছুই নেই রিস্ক না নিলে জীবনে সাফল্য আসে না মনে রাখবেন। আজেক আমরা এই পোষ্ট এর মাধ্যমে একটি ব্যবসা আইডিয়া দিতে চলেছি – যা আপনার এলাকাতে কোথায় নেই। এই ব্যবসার জন্যে আপনার কিছু পুঁজি লাগবে। যেটা মাত্র ২০০০০/- টাকা।

    আরো নতুন ও সুন্দর সুন্দর পোষ্ট পড়তে এখানে ক্লিক করুন 

    এই ব্যবসা পুরো উনিক বললেই হলো, যা আপনার গ্রামে, ও শহরে দাপিয়ে ব্যবসা করতে পরেন। এই ব্যবসাটি হলো চায়ের ব্যবসা, অনেকেই বলবেন চায়ের ব্যবসা, হ্যা এই চায়ের ব্যবসা করুন মাসে ঘরে বসে ৫০০০০/ কমাতে পারেন।

    Business Ideas: লুজ চা আপনি বাজারের পেয়ে যাবেন। না হলো india mart থেকেও কিনে আনতে পরেন। ওই লুজ চা আপনি কিনে এনে পেকেট করবেন বিভিন্ন সাইজের। এবার ওই প্রোডাক্ট সেল করুন। প্রথম একটু হয়তো কষ্ট হবে মার্কেট করতে, একবার মার্কেট হয়ে গেলে ভালো কামাবেন।

    পেকেট আপনি পেয়ে যাবেন india mart থেকেই। যদি পারেন নিজের ব্র্যান্ড বানিয়ে আপনার প্রোডাক্ট sell করতে পারেন এতে আপনার রই ভালো হবে। আপনি আপনার পছন্দ মতো প্রাইস Rs. দিবেন। এমন একটা Rs রাখবেন যেটা আপনার সব খোরচা বাদ দিয়েও প্রফিট থাকবে।

    আমাদের dustusona.com এর পোষ্ট তাড়াতাড়ি পড়তে  টেলিগ্রাম এর সাথে যুক্ত হতে পরেন -নীচে টেলিগ্রাম ও ফেসবুক লিঙ্ক দেওয়া আছে।

    টেলিগ্রাম 👉জয়েন হবেন
    ফেসবুক 👉ফলো করুন
    • আমার ব্যবসা
    • ব্যবসা
    • ১০ হাজার টাকায় ২৫ টি ব্যবসার আইডিয়া
    • ব্যবসার আইডিয়া
    • business idea
    • online business
    • business news
    • business ideas