Mon. Feb 19th, 2024
    Online Income : অনলাইনে এই ৩ টি ব্যবসা আপানকে বানাবে কোটিপতি Image Pexels
    Online Income : অনলাইনে এই ৩ টি ব্যবসা আপানকে বানাবে কোটিপতি Image Pexels
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

     

    মানুষ এর জীবন বর্তমানে অনেক ব্যায় বহুল হয়েছে। আর এই জন্যেই আমাদের বর্তমান সময়ে অর্থের অনেক প্রয়োজন হয়েছে। তাই অনেকেই আউট ইনকাম করার জন্য নানা চিন্তা করে থাকে, আজকে এই আমি আপনাদের এমন কিছু টিপস দিতে যাচ্ছি, যা পড়ে আপনি খুব সহজেই অনলাইনে ব্যবসা শুরু করতে পারবনে। আমিও চাই আমার বন্ধুরা সহজেই যেনো ঘরে বসে টাকা ইনকাম করতে পারে তাই আপনাদের কে এই টিপস দিচ্ছি।

    তবে আমাদের এই ছোট্ট প্রতিবেদনে তিনটি অনলাইন ব্যবসা নিয়ে আলোচনা করা হলো – যেখানে আপনি কিছু পরি মানে অর্থ ইনভেস্ট করে, ঘরে বসেই এই ব্যবসা গুলো আপনি করতে পারবেন। এবং ভালো মানের টাকা ইনকাম করতে পারবেন। তাই পুরো সুরক্ষার সাথে আপনার ফাঁকা টাইম এ ভালো মানের টাকা ইনকাম করতে পারবেন।

    ই কমার্স এর ব্যবসা :- বর্তমান দিনে এই ই কমার্স ব্যবসার প্রচুর ডিমান্ড। তাই এই ব্যবসা আপনাকে বানাতে পারে কোটিপতি, এই ব্যবসা করলে একটু বেশী ইনভেস্ট করতে হয়, তবে এই ব্যবসায় আপনি খুব তাড়াতাড়ি সফলতা পেতে পারেন। বিভিন্ন যে ই কমার্স ওয়েবসাইট আছে সেখানে সেলার একাউন্ট খুলে আপনি, ব্যবসা শুরু করতে পারেন। তবে এই ব্যবসায় কিছু ডকুমেন্ট এর প্রয়োজন আছে। যেমন ই কমার্স এর GST NO, আপনাকে বানাতে হবে, ট্রেড লাইসেন্স এই ডকোমেন্টস বাধ্যতামূলক। এই ব্যবসা ঘরে বসেই আপনি করতে পারেন।

    আরো সুন্দর সুন্দর পোষ্ট পড়তে আমাদের লিঙ্ক এ ক্লিক করুন 

    ফুড চেইন বা ফুড সাপ্লাই :- বন্ধুরা বললে হয়তো মানবেন না আপনারা – এই ফুড চেইন এর ব্যবসা শহর এর বুকে ব্যাপক হারে বেড়ে চলেছে। এই ব্যবসা ভবিষ্যৎ এ আরো অনেক বেশী চাহিদা বাড়বে। তাই যদি আপনার বাড়ি কোনো এক পপুলার শহর বা বাজারে উপরে হয়ে থাকে তা হলে আপনিও এই ব্যবসা করতে পারেন। বাড়িতেই রান্না করে আপনিও হোম ডেলিভারি করতে পারেন। তবে এর জন্যে একটা ওয়েবসাইট বানালে ভালো হয়। আর একটু এডভেটাইজ করতে হবে দিলেই কেল্লাফতে। অবশ্যই মনে রাখবেন পরিষেবা তে যেনো কোনো গাফিলতি না হয়।

    ইনভেস্ট ম্যানেজমেন্ট :- বর্তমানে মানুষের জীবন বিভিন্ন ধরনের, ব্যাসেস দিনগুলি জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পার করতে চান। তাই এই ব্যবসার চাল আজকাল বেড়েছে। আপনার যখন ফাঁকা টাইম তখন এই ব্যবসা শুরু করতে পারেন। এই ব্যবসা তে খুব কম টাকা বিনয়োগ করতে হয়। কোনো রকম বেশী অর্থের প্রয়োজন হয় না, শুধু অল্প টাকা ইনভেস্ট করলেই আপনি এই ব্যবসা করতে পারবেন। পরে আপনি এই ব্যবসা বাড়াতেও পারেন।

    আমাদের আরো সুন্দর সুন্দর ব্যবসা আইডিয়া পড়তে নীচে টেলিগ্রাম গ্রূপে জয়েন হন ও ফেসবুক পেজ ফলো করুন।