Sun. Mar 3rd, 2024
    Business Ideas : নিজের এলাকায় শুরু করুন এই লাভের ব্যবসা ! প্রতিদিন আয় হবে 1500 টাকাBusiness Ideas : নিজের এলাকায় শুরু করুন এই লাভের ব্যবসা ! প্রতিদিন আয় হবে 1500 টাকা
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

     

    বর্তমান খাবার এর দোকান এই মুহূর্তে দ্রুত বাড়ছে। বিভিন্ন রেস্টুরেন্টে প্রায় প্রতিদিনই উপচে পড়া ভিড়। এর প্রধান কারণ সাধারণ মানুষের কাছে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ রয়েছে। একই সময়ে, প্রতিদিন নতুন নতুন খাবার এর ব্যবসা বৃদ্ধি পাচ্ছে। মোমো এমন এই একটি খাবার যা বছরের পর বছর ধরে বাঙালির হৃদয়ে একটি বিশেষ স্থান অর্জন করেছে।

    প্রতিটি পাড়ায় এখন এক বা দুটি মোমো স্টোর রয়েছে। আপনি যদি একটি ছোট রেস্টুরেন্ট শুরু করতে চান, আপনি আপনার এলাকায় এই ব্যবসা খুলতে পারেন। অল্প পুঁজিতে ব্যবসা শুরু করার জন্য মোমো ছাড়া আর কোন ভালো বিকল্প নেই। আপনি এই ব্যবসায় প্রতিদিন 1000-3000 টাকা আয় করতে পারেন। অল্প পুঁজিতে এই ব্যবসা শুরু করতে পারেন।

    আজকাল সাধারণ ফুটপাত থেকে শুরু করে পাঁচতালা হোটেল সর্বত্রই মোমোর চাহিদা বাড়ছে। চলুন দেখি কিভাবে মোমো কোম্পানি শুরু করবেন। একটি মোমো দোকান খুলতে খরচ হয় মাত্র 5000 টাকা। এই ব্যবসা শুরু করার জন্য আপনাকে একটি স্টিমার এবং একটি ছোট গ্যাসের সিলিন্ডার কিনতে হবে। এছাড়াও, আপনাকে মোমো তৈরির জন্য প্রয়োজনীয় সমস্ত উপাদান কিনতে হবে।

    তবে আপনি যদি কম পুঁজিতে বিনিয়োগ করতে চান তবে আপনি 5,000 টাকা থেকে বিনিয়োগ শুরু করতে পারেন। বর্তমানে কলকাতায় মোমোর চাহিদা অনেক বেশি। মোমো শিশু থেকে বড় সবাই পছন্দ করে। আপনি যদি মানসম্পন্ন মোমোতে ফোকাস করেন এবং বিক্রি করতে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন, তাহলে আপনি সহজেই আপনার মোমো ব্যবসা থেকে প্রতি মাসে 30,000 থেকে 1,00,000 টাকা উপার্জন করতে পারেন।

    আপনি একজন থেকে দুই জন কর্মী রেখে ও প্রতিদিন ভালো মানের টাকা ইনকাম করবনে। এতে আপনি কিছু বেকার ছেলে মেয়ে কেও কাজ দিয়ে ইনকাম করার সুযোগ করে দিতে পারবেন। আর আপনিও আপনার কর্ম জীবন সুন্দর ভাবে জীবন যাপন করতে পারবেন। তবে যায় হোক আমাদের আরো সুন্দর সুন্দর পোষ্ট পড়তে টেলিগ্রাম লিঙ্ক এ যুক্ত হন।

    আমাদের সুন্দর সুন্দর পোষ্ট পড়তে এই www.dustusona.com এই সাইড টি মনে রাখবেন। Google এ সার্চ দিন।