Sun. Mar 3rd, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

     

    Best Shampoo For Hair Fall : বেস্ট হেয়ার ফাল শ্যাম্পু আনেকেই গূগূলে সার্চ দিয়ে থাকেন তায়না। যাতে আমাদের মাথার চুল না ঝড়ে যায়, কারন একবার যদি চুল ঝড়ে যায় তা হলে আমাদের আর সেই সৌন্দর্য থাকে না। তাই এই চুল ঝড়ে যাওয়ার উপায় খুঁজে বের করতে হবে। না হলে অকাল বৃদ্ধ হওয়ার সম্ভববনা থাকে। তাই আজকে আমরা একটা নয় অনেক গুলো উপায় বলতে যাচ্ছি যা আমরা সহজেই করতে পারবো।

    বন্ধুরা এই চুল অসময়ে ঝড়ে যাওয়ার অনক কারন আছে এই কারন যদি খুঁজে পাই তা হলে আমরা সহজেই Hair Fall STOP করতে পারব। তাই আমাদের এই ছোট্ট পোস্ট এর মাধ্যমে আজকে হেয়ার ফল  এর কারন গুলো তুলে ধরতে চাই। চুল পড়ে যাওয়া এমন কোনো বড়ো রোগ নাই, তাই সঠিক নিয়ম এ কাজ করুন চুল ঝড়া বন্ধ হয়ে যাবে।

    Hair fall control 

    প্রথম কারন :- চুলে অতিরিক্ত কেমিক্যাল ব্যবহার করা, মেয়েরা অতিরিক্ত চুল টাইট করে বাধা এটা একটা কারন, নানা রকমের ওষুধ এর সাইড ইফেক্ট, ভেজা মাথায় বেশী টাইম থাকা, অতিরিক্ত মানসিক চিন্তা, ক্ষার জাতীয় সাবান অতিরিক্ত ব্যবহার করা, সঠিক সময় খাবার না খাবা ইত্যাদি। আরো অনেক কারণ আছেন তবে এই গুলোই প্রধান কারন বলতে পারেন।

    চুল ঝড়া বন্ধ করার উপায় :- অনেকের মনে প্রশ্ন জাগতেই পারে যে এই সমস্যা থেকে কি ভাবে বেরোবো? চিন্তার কোনো ব্যাপার নাই – খুব সহজেই বেরোবেন এই সমস্যা থেকে

    চুল পড়া বন্ধ করার উপায় :-

    ১/ ক্ষার জাতীয় সাবান মাথায় ব্যবহার করবেন না।

    ২/ কেমিক্যাল জাতীয় প্রোডাক্ট ব্যবহার বন্ধ করুন। তা হলে অনেক তাই রেহাই পাবেন।

    Best Shampoo For Hair Fall

    ৩/ যে সব মেয়েরা মাথার চুল টাইট করে বাঁধেন তাঁদের উদ্দেশ্যে বলবো যতটা পারেন হালকা ভাবে বধূন। টাইট বাঁধনে চুলের গোড়া ডিলা হতে থাকে।

    ৪/ যারা অতিরিক্ত মানসিক চিন্তা করেন তাঁদের কে চিন্তা দূর করতে হবে, চিন্তা শুধুই চুল ঝড়ায় না, আপনার আরো অনেক কিছুই ক্ষতি করে থাকে।

    আরো নতুন নতুন পোস্ট পড়তে এখানে ক্লিক করুন 

    ৫/ আপনি যদি কোনো ওষুধ ব্যবহার করেন তা হলে তার পার্সোপ্রতিক্রিয়া জানবে, অবশ্যই।

    ৬/ ভিজা মাথায় বেশিক্ষন থাকবেন না, এতে চুলের গোড়া আলগা হতে পারে।

    ৭/ সঠিক টাইম এ খাবার খান না হলে অনেক বিপদে পড়বেন। পেটের অসুখ হলেও চুল ঝড়ে যায়। তাই টাইম এ খাবার খাবেন।

    Hair fall control oil 

     আমাদের পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাদেরকে, এই ছোট্ট বিনোদনটি যদি আপনাদের ভালো লেগে থাকে, তাহলে অবশ্যই শেয়ার করে অন্যান্য বন্ধুদের দেখার সুযোগ করে দেবেন।

    আমাদের পোস্ট সবার আগে পড়ার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেল ও ফেসবুক পেজে জয়েন হতে পারেন। নিচে লিঙ্ক দেওয়া আছে।

     টেলিগ্রাম👉 জয়েন হোন