Tue. Feb 20th, 2024
    Beder Meye Josna: এই বেদের মেয়ে জোসনা আর কেউBeder Meye Josna: এই বেদের মেয়ে জোসনা আর কেউ
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    Beder Meye Josna: এই বেদের মেয়ে জোসনা আর কেউ নয়,১৯৯১ সালের সেই রিলিজ ছবিটা মনে পড়ে আপনাদের। যারা নাম শুনলে বাড়ি কাজ ফেলে সবাই ওই মুভিটি দেখার জন্য ছুটে যেত একটা বার দেখার জন্যে। সেই বেদের মেয়ে জোসনা ছবির নায়িকা অঞ্জু ঘোষ এর কথা বলছি।

    আজও অনেকেই জানেন না যে ওই বেদের মেয়ে জোসনা ছবির নায়িকা অঞ্জু ঘোষ বিয়ে করেছেন না করেন নি। একটা ইন্টারভিউ তে অঞ্জু ঘোষ নিজেই তার বিয়ে না করার কারন বললেন। সেই ছোট বেলা থেকেই আমরা অনেক ছবিতে অঞ্জু ঘোষ ম্যাডামকে কাজ করতে দেখে আসছি।

    বেদের মেয়ে জোসনা ছবিটা সবার প্রিয়, আর এই সিনেমা থেকেই অঞ্জু ঘোষ ও সুপার ষ্টার চিরঞ্জিত সবার কাছে অতি পরিচিত ও খুব ভালো একটা অভিনেতা ও অভিনেত্রী হয়ে উঠেন। তার পর থেকেই একটার পরে একটা সুন্দর সুন্দর সিনেমা আমাদের উপহার দিয়েছেন।

    বাংলাদেশি মুভিটি সেই সময়ে কাঁপিয়ে দিয়েছিল টলিউডকেও । প্রধান বা মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন টলিউডের সুপারষ্টা চিরঞ্জিত চক্রবর্তী এবং তাঁর বিপরীতে ছিলেন বাংলাদেশের গ্ল্যামার কুইন নায়িকা অঞ্জু ঘোষ। জোসনা চরিত্রে অভিনয় করে এপার বাংলাতেও লাইমলাইটে উঠে এসেছিলেন তিনি। পরবর্তীকালে আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন অঞ্জু ঘোষ।

    অঞ্জু ঘোষ একটি ইন্টারভিউ তে তার মনের কিছু গোপন কথা জানিয়ে দেন। বলেন যে তিনি কখনো কাউকে ভালোবাসে নি, শুধুই টাইম পাশ করেছেন। তার জীবনে কাউকেই তিনি জায়গা দেন নি। মা বাবা মারা যাওয়ার পরে নিজেকে, খুব একলা মনে হয়।

    আরো জানান যে তার সবার তো সংসার আছে, কিন্তু তার নিজের সংসার নাই। ভাই এর সংসার আছে, বোন এর সংসার আছে। তবে যে টাইম টা বিয়ের বয়স ছিল সেই সময় এতোই কাজের চাপ ছিলো যে নিজের জীবনের জন্য কি কি প্রয়োজন আছে সেটাই ভুলে গিয়েছিলেন। এখন তো অনেক বয়স তাই আর বিয়ে করা হয়নি।

    আরো সুন্দর সুন্দর পোষ্ট পড়তে আমাদের এই টেলিগ্রাম গ্ৰুপ এ জয়েন হতে পারেন।