Wed. Feb 28th, 2024

    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    মাত্র এক দিনেই আপনার কালো ত্বক ফর্সা হয়ে যাবে। মাত্র কয়েক টাকার বিনিময় এর মাধ্যমে। এই ঘরোয়া টিপস এ আপনার কোনো বেশী টাকা খরচা হবে না।

     

    আমার অনেক শ্যামলা রঙের বন্ধুরা ফর্সা হতে চাই। তাই আমি বলবো আপনাদের জন্য এই টিপস টি বেটার হবে। কোনো সাইড প্রবলেম হওয়ার কোথায় নাই। হয়তো আপনি ফর্সা হওয়ার অনেক টিপস ও মেডিসিন ব্যবহার করে ছেন। এই টিপস এক বার ব্যবহার করুন তফাৎ বুঝতে পারবেন। নিচে দেওয়া হলো উপায়।

     

    যা যা উপকরণ লাগবে :-

    Skin Whitening: ১ দিনে ত্বক ফর্সা করার চ্যালেঞ্জ,ত্বক ধবধবে ফর্সা করার ঘরোয়া উপায়

     

     

    ১/ সিয়া সিড :- এই সিয়া সিড এ রয়েছে প্রচুর পরিমানে আন্টিএকসিডেন্ট যা আমাদের ত্বককে ফর্সা করতে সাহায্য করে।

     

    ২/ একটি পাত্র :- যা দিয়ে আপনি এই লোশন টা তৈরী করবেন।

     

    👉 ওই পাত্রে আপনি তিন থেকে ৪ চামচ সিয়া সিড নিবেন। তাতে হাফ গ্লাস জল দিয়ে ভালো করে ওই সিয়া সিড ভিজিয়ে নিবেন। যদি পারেন তা হলে ২ ঘন্টার মতো ওই পাত্র আলাদা করে রেখে দিন। ২ ঘন্টার পরে আপনি দখবেন ওই সিয়া সীড ভিজে একটা জেল এর মতো লিকুইড তৈরী করবে।

     

    Skin Whitening: ১ দিনে ত্বক ফর্সা করার চ্যালেঞ্জ,ত্বক ধবধবে ফর্সা করার ঘরোয়া উপায়

     

     

    ৩/ একটি পাতি লেবু :-  একটি পাতি লেবু লাগবে, আপনারা জানেন তো এই পাতি লেবু তে প্রচুর পরিমানে ভিটামিন C থাকে। যা আমাদের ত্বক এর উজ্জ্বলতা বাড়াতে সাহায্য করে।

     

    👉 ওই পাতি লেবু কে কেটে দুই টুকরো করে দিন। পুরো একটুকরো লেবুর রস বের করে ওই সিয়া সীড এর পাত্রে ডেলে দিন। ও একটু ভালো করে মিক্স করুন, যাহাতে ভালো ভাবে মিশে যায়।

     

     

     

    ৪/ পিল অফ মাস্ক:- এই পিল অফ মাস্ক আপনি যে কোনো দোকান বা আপনার amazon, flipkert এই সব সাইডে আপনি পেয়ে যাবেন। এই পিল অফ মাস্ক মুখের উজ্জ্বলতা বাড়ানোর জন্য ব্যবহার করা হয়ে থাকে।

     

    👉 পিল অফ মাস্ক আপনি দুই চামচ মতো নিবেন একটি আলাদা পত্র তে। আর আপনি যে সিয়া সীড ও লেবুর রস দিয়ে লিকুইড টা বানিয়ে ছেন। সেটা চার চামচ মতো নিবেন। দিয়ে ভালো করে মিক্স করবেন। বাকি সিয়া সীড এর লিকুইড টা রেখে দিবেন। কোনো ভালো জায়গা বা ফ্রিজ এ। আপনি পরে ব্যবহার করবেন।

     

    Skin Whitening: ১ দিনে ত্বক ফর্সা করার চ্যালেঞ্জ,ত্বক ধবধবে ফর্সা করার ঘরোয়া উপায়

     

     

    এই ভাবে আপনার রেমিনী টা কমপ্লিট করিবন। এবং সপ্তাহে দুই থেকে তিন বার আপনি ব্যবহার করবেন। যেদিন থেকে আপনি টিপস ফলো করবেন আপনি পার্থক্য বুঝতে পারবেন।

     

    আরো সুন্দর সুন্দর পোস্ট পড়তে এখানে ক্লিক করুন 

     

    আমাদের এই ছোট্ট বিনোদন যদি ভালো লাগে তবে অবশ্যই শেয়ার করবেন। নিচে আমাদের টেলিগ্রাম এর লিংক আছে জয়েন হয়ে জান। নতুন নতুন টিপস দখতে।

    • skin whitening cream
    • best sunscreen for oily skin
    • skin lesions
    • oily skin face wash
    • ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম
    • কালো থেকে ফর্সা হওয়ার উপায়
    • স্থায়ী ফর্সা হওয়ার উপায়

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *