Sun. Mar 3rd, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    আমাদের মুখ মন্ডল এ যদি ব্রণ হয়ে থাকে তা হলে আমাদের মুখের সৌন্দর্য একে বারেই বিশ্রী হয়ে যায়। দেখতে একেবারেই সুন্দর লাগে না। আবার কিছু কিছু ব্রণ আছে যারা সৌন্দর্য তো নষ্ট করেই, তার সাথে সাথে প্রচন্ড ব্যথা হয়ে থাকে। সব সময় নিজেকে বিরক্ত বোধ হয়।

     

    আজকে আমার এই ব্রণ নিয়ে আলোচনা করবো। এই চিকিৎসা কোনো এলোপ্যাথি ও হোমিওপ্যাথ নয়। একদম ফ্রী তেই আপনি সারাতে পারেবন আপনার ব্রণ। কোনো রকম আপনাকে চার্জ বা ফী দিতে হবে না। কোনো ডাক্তার এর কাছে বা কোনো হাসপাতাল এ লাইন দিতে হবে না।

     

    শুধু আপনি নিজের ঘরেই, আপনি নিজেই করতে পারবেন এই চিকিৎসা। এই চিকিৎসা করতে হবে আপনাদের টোটকার মধ্যমে।১০০% কার্যকরী এই টোটকা তবে সঠিক নিয়ম মেনে করতে হবে। তা হলে আপনার এই ব্রণ হতে থাকলেও ঠিক হয়ে যাবে।

     

    আমরা এই ছোট্ট সমস্যার জন্যে অনেক অর্থ ব্যায় করেদি, কিন্তু কোনো রকম এর সফলতা পায় না। বরং আরো বড়ো বিপদে পড়তে হয় আমাদের। এই ব্রণ দূর করতে আমরা নানা আয়ুর্বেদিক টিপস, মেডিসিন ব্যবহার করে থাকি। এবং মার্কেট এ বিভিন্ন ওষুধ এসেছে, কিছু ওষুধ খাওয়া বা কিছু ওষুধ লাগানোর জন্য ব্যবহার করে থাকি। তবুও কোনো ফলাফল এই নাই।

     

    Acne: সকালে উঠে এই কাজ করুন ব্রণ চিরতরে দূর হয়ে যাবে।

    আজকে এই টিপস কি ভাব ব্যবহার করবেন :-

     

    প্রথমেই বলি এটা একটা টোটকা, তাই কিছু নিয়ম মেনে কাজ করতে হবে আপনাদের। তবে বড়ো কিছুই নিয়ম মানতে বলবো না। বন্ধুরা যখনই দেখবেন আপনার মুখে দু একটা ব্রণ বেরোবো ঠিক তখনি এই টোটকা প্রয়োগ করবেন।

     

    ব্রণ কিন্তূ এক বারেই পুরো বেরোই না,কম কম করে আপনার মুখমন্ডল এর সৌন্দর্য নষ্ট করে। যখন প্রথম দু একটা বেরোবে,ঠিক তখন আপনি আপনার মুখের থুথু ফাঁকা জায়গা যেখানে শুধুই মাটি আছে এমন জায়গাতে থুথু ফেলুন। তার পরে আপনার সেই মাটি তে ফেলা থুথু যেখানে ব্রণ বেরিয়েছে বা ব্রণ এর উপরে লাগান। শুধু একদিন করবেন সকালে ঘুম থেকে ওঠেই। পারলে দুই দিন করুন।

     

     

    আরো সুন্দর সুন্দর টিপস পড়তে এখানে ক্লিক করুন 👆

     

    দখবেন সেই ব্রণ আর উঠতে সাহস পাবে না। যতই ব্যথা হোক ওই দিন থেকেই কমতে থাকবে। তাই এই ছোট্ট টোটকা প্রয়োগ করুন ১০০% কাজ পাবেন। আর আপনার মুখের সৌন্দর্য কোনো দিন নষ্ট হবে না।

     

    আরো সুন্দর সুন্দর পোস্ট পড়তে আমাদের টেলিগ্রাম ও ফেসবুক ইনস্টাগ্রাম, টুইটার এ জয়েন হতে পারেন। পোস্টি পড়ার জন্যে অনেক ধন্যবাদ। 👍👍