Thu. Feb 22nd, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

     

    ১/  ১ মিনিটের ও কম সময়ের মধ্যে আমার বীর্যস্খলন হয়ে যায়। কি করবো ? 

    ২/ এর ফলে স্বামী স্ত্রীর সম্পর্কে টানা পোড়েনের সৃষ্টি হয়েছে? করণীয় কি?

    ৩/ এখন চরম হাতাশায় ভুগছি।

    ৪/  এখন আমি কি হোমিওপ্যাথিক চিকিৎসার মাধ্যমে এই সমস্যা থেকে পুরোপুরি সুস্থ হতে পারবো?

    ৫/ টানা ৫-৬ বছর হস্তমৈথুনে প্রচন্ড আসক্ত ছিলাম

     

    কি ওপরের ওই ৫ টি প্রশ্ন মিলছে আপনার জীবনের সাথে। বর্তমান এই নেট দুনিয়া তে নানা রঙের পর্ন ভিডিও, হট মেয়ে দেখে আমার ইয়ং বন্ধু দের অবস্থা খারাপ। নিজের শরীর এর যৌন্য ক্ষমতা হারিয়ে ফেলেছে। বিয়ের পর নিজের স্ত্রীকে পরিতৃপ্তি সুখ দিতে পারছে না। এখনো টাইম আছে নিজেকে শুধরাও। নীচে উপায় সম্পর্কে বলা হলো।

    দেখুন  আমি আপনাকে খুবই সহজ এবং কার্যকরী একটা পদ্ধতি বলবো। যদি সে নিয়ম অনুযায়ী চলতে পারেন তাহলে নিশ্চয়ই কামিয়াবি হবেন। যদি ইদানিংকালে আপনার স্ত্রীর সাথে সহবাস করে থাকেন,তাহলে বলবো আপনার স্ত্রীকে অবগত রেখে নূন্যতম একমাস সহবাস থেকে বিরতি নিয়ে নিন। যদি এরও বেশি সম্ভব হয় তাহলে আরও ভালো হবে। এখন যে বিষয়টি প্রথমত আপনাকে অবশ্যই অবশ্যই করতে হবে তা হলো কোনো প্রকার হোমিওপ্যাথিক ডক্টর না দেখিয়ে বা ফার্মেসি থেকে আন্দাজে কোনো ঔষধ সেবন করবেন না।

     

    দ্বিতীয়ত আপনার জানা শোনা বা বড়দের কাছ থেকে জেনে এমন কোনো যৌন বিষেশজ্ঞ ডক্টরের দারস্থ হোন যার ট্রিটমেন্ট সত্যিকার অর্থেই কার্যকরী হবে। আর আপনাকে খুব খুব হাই লেভেলের মানসিক শক্তি ধারণ করতে হবে। দিন শেষে আপনার অনুপ্ররণা কিন্তু আপনি নিজেই। নিজের ভেতরে এ কথাটা বার বার বলতে থাকুন যে আমি অবশ্যই পারবো।

     

    আমার দ্বারাই সম্ভব।আর তৃতীয়ত যে বিষয়টি আপনাকে সবার প্রথমে করতে হবে তা হলো শুধু শুধু রাত জেগে টেনশন না করে,রাতের কিছুটা সময় আপনার ভেতরে যেই ডিপ্রেশনস গুলো আছে মনের মধ্যে যে কথাগুলো অন্য কাউকে বলা যায় না,দুই রাকাত নামাজ পড়ে আল্লাহর কাছে সব ঢেলে বলুন,অশ্রুসিক্ত নয়নে মনের কথাগুলো আল্লাহর কাছে শেয়ার করুন। দেখবেন খুব খুব ভালো লাগা কাজ করবে।

     

    সকল সমস্যার সমাধান একমাত্র ওই উপরওয়ালার কাছেই।আর অবশ্যই অবশ্যই নিজেকে পাঁচ ওয়াক্ত নামাজে নিয়োজিত করে নিন।কারণ আল্লাহ পাক বলেছেন,যে ব্যক্তি আমার দিকে এক পা অগ্রসর হয় আমি তার দিকে দুই পা অগ্রসর হই।সুতরাং যতটা সম্ভব আল্লাহকে আপন করে নিন।আপনার সমস্যার সমাধান হয়ে যাবে ইনশাআল্লাহ।বিশ্বাস রাখুন।আর আপনার জন্য মন থেকে দোয়া রইলো।ভালো থাকুন।

     

    পোস্টি যদি ভালো লাগছে শেয়ার করুন, অন্য বন্ধু দের দেখার সুযোগ করে দিন। ধন্যবাদ 🙏

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *