Sun. Mar 3rd, 2024
    ছেলেদের কোন স্বভাব মেয়েরা ভীষণ পছন্দ করে?: পড়ুনছেলেদের কোন স্বভাব মেয়েরা ভীষণ পছন্দ করে?: পড়ুন

    বন্ধুরা আমরা অনেকেই চাই যে মেয়েরা যেনো আমাদের পছন্দ করে। But আমরা শত চেষ্টার ফলেও কারো পছন্দ দের পাত্র হয়ে উঠতে পারিনা। আবার কেউ কেউ এমন ব্যক্তি আছে যারা অল্প কিছু করেই কোনো সুন্দরী মেয়ের মনে জায়গা করে নেয়। আপনিও পারবেন তবে কিছু পরিবর্তন করতে হবে। নীচে দেওয়া হলো কিছু উপায় পড়ুন।
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    ব্যক্তিগত অভিজ্ঞতা বলতে পারেন :-

     

    ● প্রেম করার জন্য ছুঁকছুঁক না করা। মানে একটা মেয়ে দেখলেই তাকে গোলপোস্ট ভেবে নিয়ে তাকে গার্লফ্রেন্ড বানিয়ে নেওয়ার প্রচেষ্টা শুরু না করা।

     

    ● মেয়েদেরকে সমান মনে করা। ক্ষমতার জায়গায় থাকলে, অধস্তনদের সমান ও গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া। একজন দায়িত্ববান মেয়েকে একজন দায়িত্ববান ছেলের সমান করে দেখা।

     

    ● মেয়ে হওয়ার জন্য জীবনে অনেক অনেক অতিরিক্ত বাধা বিঘ্ন বিপত্তি ঝামেলা আসে। সেগুলোকে এমপ্যাথি দিয়ে বোঝা ও সেজন্য তাদের কিছু ছাড়ছুট দেওয়া।

     

    ● একজন ছেলের কয়েকজন মেয়ে বন্ধু থাকলে, (যারা কোনোদিন ছেলেটির প্রেমিকা/প্রেম আগ্রহের বিষয়বস্তু ছিল না), সে নতুন মেয়েদের চোখে অনেকটা বেশি ভরসার পাত্র যায় অটোমেটিক ভাবে।

     

    ● মেয়েদের objectify না করা। মানে তাদেরকে কাম-লালসার বস্তুতে লিমিট না করা। সব পুরুষ ও সব নারীই কারও না কারো, কোনো না কোনো সময়ের object of lust- কিন্তু একজন মানুষকে একটা object এ লিমিট করা অন্যায়।

     

    ছেলেদের কোন স্বভাব মেয়েরা ভীষণ পছন্দ করে?: পড়ুন

     

     

    ● (ছেলে এবং) মেয়েদের কথা গুরুত্ব দিয়ে শোনা। মতামতকে গুরুত্ব দেওয়া। একটা গ্রুপের কোনো পরিকল্পনায় মহিলা সদস্যাদের ইনপুটকে গুরুত্ব সহকারে বিবেচনা করা এবং সেই অনুযায়ী সিদ্ধান্ত বা কর্মপরিকল্পনা নেওয়া।

     

    ● মেয়েদের কথা মনোযোগ সহকারে শুনতে , এবং equal হিসেবে তাঁদের সাথে কথোপকথন করা।

     

    ● কোনো নারী সত্যিই কোনো ব্যাপারে বিদূষী/expert হলে একজন অধস্তন হিসেবে তাঁকে ব্যাপক সম্মান প্রদর্শন করা বা তাঁর বাধ্য হওয়া। এটা পুরুষদের মধ্যে স্ট্যাটিসটিক্যালি রেয়ার। তাই কোনো আসল মহান নারী এটা একজন পুরুষের মধ্যে দেখেন, তিনি তাঁর মঙ্গলের জন্য, উন্নতির জন্য নিজের জানপ্রাণ লাগিয়ে দেবেন। একজন পুরুষ বস/শিক্ষকের থেকে একটু বেশি হারেই।

     

    ● আপনার নিজের মা/বোন/বৌদি/কাকিমা ইত্যাদি বাড়ির সকল মেয়েদের কে সম্মান দেওয়া, এবং প্রোটেক্টিভ আচরণ করা অন্য মেয়েদের কাছে আকর্ষণীয়।

     

    ● কিছু নারী খরুচে, সিক্স প্যাক, পার্টিগোয়ারদের পছন্দ করেন। কিছু নারী সংযমী, ড্যাডবডধারী, nice guy, নির্ভরযোগ্য পুরুষ পছন্দ করেন। আপনি কোন দলের জন্য নিজেকে optimize করবেন, সেটা আপনার ব্যাপার।

     

    ● কোনো মেয়ে পাত্তা দিলে তার চাকর হয়ে গেলে হবে না। সে অন্যায় দাবী করলে মুখের ওপর না বলে দেওয়া জানতে হবে। এই ধরণের পুরুষদের প্রেমে চান্স নেই। আমি এরকম বেশ কয়েকজন “কুলি” (বাসস্ট্যান্ড থেকে বাড়ি অবধি ব্যাগ বয়ে দেওয়া বন্ধু), “ড্রাইভার” (বাইকে করে রাতে দিনে শহর ঘোরানো বন্ধু) ইত্যাদিকে চিনি। এরা exploited পুরুষ। প্রেমের চান্স নেই। doormat পুরুষ নারীদের পছন্দের তালিকায় থাকে না।

     

    ● হাইজিন (hygiene)- নারী শুধু না, অন্য পুরুষদের কাছেও গুরুত্বপূর্ণ।

     

    ● নিজের শরীরের যত্ন নেওয়া, কর্মক্ষম, স্বাবলম্বী পুরুষ মেয়েদের পছন্দের। স্বাধীনচেতা পুরুষও মেয়েদের পছন্দ।

     

    ● আবার অনেকে এই রকম মেয়ে আছেন যারা বেকার ধনীর দুলাল পছন্দ করেন। দেখুন কোন দলে যেতে পারেন।

     

    ছেলেদের কোন স্বভাব মেয়েরা ভীষণ পছন্দ করে?: পড়ুন

     

     

    ● মেয়েরা, সিনেমায় যতই দেখাক, nagged হতে পছন্দ করে না। নতুন জায়গায় হলে তো রীতিমত আতঙ্কে থাকে। আত্মপ্রত্যয়ী ছেলেরা, যারা অ্যাপ্রোচ করতে পারে, তাদের মেয়েরা পছন্দ করে, কিন্তু ন্যাগ করা (বারংবার সম্পর্কের অনুরোধ, উত্তর হিসেবে “না” বললেও কখনো ই তার পিছু না না ছাড়া) দের অপছন্দ এবং/অথবা ভয় করে।

     

    ● যেসব ছেলেরা খুবই মনোযোগ দিয়ে কথা শোনে, তাদের মেয়েরা পছন্দ করে।

     

    ● মেয়েরা ভরসাযোগ্য পুরুষমানুষ খুঁজতে চায়। যাকে লং-টার্মে ভরসা করা যায়।

     

    বন্ধু আমাদের এই ছোট্ট পোস্টি যদি আপনার ভালো লাগে তবে অবশ্যই শেয়ার করে আমাদের উৎসাহিত করবেন। আর অবশ্যই আপনার একটা সুন্দর মন্তব নিচে কমেন্ট বক্স এ দিয়ে দিবেন। পোষ্ট টি পড়ার জন্যে অনেক ধন্যবাদ।

     

    • মেয়েদের প্রোফাইল পিক ক্যাপশন।
    • মেয়েদের পিক তোলার স্টাইল।
    • মেয়েদের ফেসবুক প্রোফাইল পিকচার।
    • সুন্দরী মেয়ে।
    • সুন্দরী মেয়েদের কাছে ভালো হওয়ার উপায়।
    • মেয়েদের পিক।
    • মেয়ে পটানোর মেসেজ।

     

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *