Fri. May 24th, 2024

    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    Wanindu Hasaranga odi record five wiket.

    ২৫/০৬/২০২৩ রবিবার আয়ারল্যান্ড এর বিরুদ্ধে Wanindu Hasaranga ১০ ওভারে ৭৯ রান দেয় এবং ৫ উইকেট নিলেন। আর আয়ারাল্যান্ড কে বিধ্বস্ত করলেন । শ্রীলংকার স্পিনার Wanindu Hasaranga বিশ্বকাপের কোয়ালিফায়ারে ধংশ লীলা চালাচ্ছে। পর পর তিনটি ম্যাচে মোট ৫টা উইকেট নিয়ে ছেন। রবিবার ছিলো শ্রীলংকা আর আয়ারল্যান্ড এর ম্যাচ। ৫ টি উইকেট নিয়ে নাজির গড়লো এই ম্যাচে। এর আগের ম্যাচ এও ২৪ রানে ৫ উইকেট নিয়ে ছিলেন আমিরশাহীর বিরুদ্ধে। একই সঙ্গে। রবিবার আয়ারল্যান্ড এর সাথে ১০ ওভারে ৭৯ রান দিয়ে ৫ উইকেট নেয়। এবং তার সাথে বিশ্ব রেকর্ড করলেন। টানা ৫ করে উইকেট নেওয়ায় বিশ্বের সেরা স্পিনার Wanindu Hasaranga। এর আগেও কীর্তি গরে ছিলেন পাকিস্তান এর প্রাক্তন বলার ওয়াকার ইউনিস।

    Wanindu Hasaranga : ৫ উইকেট এ বিশ্ব রেকর্ড করলেন শ্রীলংকার স্পিন বলার।

     

    wanindu hasaranga takes 5 wickets three consecutive odi match.

    ১৯৯০ সালে টানা তিনটি ODI তে ৫ টি করে উইকেট নিয়ে ছিলেন নিউজ ল্যান্ড এর বিরুদ্ধে তখন রেকর্ড ছিলো ওয়ারকারে। এই ম্যাচ শ্রীলংকা ১৩৩ রানে জিতে নিয়ে ছেন। টসে প্রথম হয়ে আয়ারল্যান্ড এর বিরুদ্ধে প্রথম ব্যাট পায় শ্রীলংকা। এই ম্যাচ এ ৩২৫ রানের বড় স্কোর গড়েন শ্রীলংকা। ১০৩ বলে ১০৩ দুর্দান্ত খেলেন। এই ইনিংস এ ৮ টি ৪ মেরে ছিলেন। এছাড়াও ৮৬ বলে ৮২ রান করেছিলেন।

    Wanindu Hasaranga : ৫ উইকেট এ বিশ্ব রেকর্ড করলেন শ্রীলংকার স্পিন বলার।

     

    READ MORE- Ghore Bose Kaj Kore Income

    ডিসিলভা ৩৫ বলে ৪২ রানে অপরাজিৎ থাকেন। চরিত আলাস্কা ৩০ বলে ৮৯ রান করনে। আয়ারল্যান্ড হয়ে বোলিংয়ে মার্ক আদির নেন ৪টি বড়ো উইকেট। ব্যারি ম্যাকার্থী ও ডেনলি নেন দুটি করে উইকেট। রানের গড় অনেকে ছিলো তাই তাড়াহুড়ো করতে গিয়ে আয়ারল্যান্ড এর শুরু টা ভালো হয়নি। তাই উইকেট হারাতে থাকেন তারা। ফলে ৩১ ওভারে ১৯২ রান করে শান্ত হয়ে যায় তারা। এই হার তাঁদের আই সুপার সিক্স এ ওঠার সম্ভবনা শেষ করে দিয়ে ছে। এটা একটা সব থেকে বড়ো ধাক্কা আয়ারল্যান্ড এর।

    আমাদের এই ছোট্ট পোস্টি যদি আপনাদের ভালো লাগে তবে অবশ্যই। প্রতিদিন আমাদের এই dustusona.Com সাইড টি ফলো করবেন। আমি চাই প্রতিদিন এর খবর আপনাদের কাছে জেনো ভালো ভাবে পৌঁছাতে পারি। তার জন্যে একটু শেয়ার করবেন।

    wanindu hasaranga takes 5 wickets three consecutive odi matches.

    • #Wanindu Hasaranga

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *