Thu. Feb 22nd, 2024

     নমস্কার বন্ধু

    মন্ত্র শিক্ষার সহজ উপায়।

    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    তন্ত্র মন্ত্র শিখুন খুব সহজে ,দেবী আহ্বান মন্ত্র। টোটকা

    আজ আমরা মন্ত্র নিয়ে কিছু কথা বলব ,মন্ত্র শিখতে গেলে কিছু নিয়ম মানতে হবে না হলে কিন্তু মন্ত্রেরফলাফল  পাওয়া যায় না।

    দেখুন আজ থেকে প্রায় কয়েক হাজার বছর আগেও তন্ত্র মন্ত্র ছিল আজ ও আছে আর থাকব ও। সত্য যুগে নাকি মুখের বাক্যে সব কাজ হয়ে যেত। কিন্তু যুগের পরিবর্তন এর কারনে এই সব তন্ত্র মন্ত্র কাজ গুলি হ্রাস পেয়েছে অনেক টাই। তবে এখনো যদি কোনো ব্যক্তি সঠিক নিয়ম মেনে তন্ত্র মন্ত্রের কাজ করে সে নিশ্চই সাকসেসফুল হবেন। এটা আমার নাই,শাস্ত্রে ও লেখা আছে। কিন্তু এই ঘোর কলি যুগ এর কিছু মানুষ,বিশ্বাস করে না।

    এখন তো ডক্টর ঘরে ঘরে কিন্তু আগে কার দিনে কি হতো একবার ও কেউ কি ভেবে দেখেছেন। তখন ছিল আয়ুর্বেদ ও তন্ত্র মন্ত্র ,তখন এতটা কারো মনে লোভে ছিল না। এত পাপ ছিল না। বেশির ভাগ টাই সত্য ছিলো।

    তখন কার দিনে নাকি কারো যদি জ্বর হতো ,ডক্টর ডাকতো না, কোনো ওষুধ দিতে হতো না। মন্ত্র দিয়ে জ্বর কাটান করারা হতো। ওই সব মন্ত্রের গুন আজ ও আসছে কিন্তু আমরা তা মানি না। তাই আজ কার এই অত্যাধুনিক মডেলিং যুগে অনেক টাই তন্ত্র মন্ত্র হ্রাস পেয়েছে।

    আপনাদের ভালোবাসা ও সহায়তা যদি পাই তাহলে আমি এই ব্লগ এই মাধ্যমে আমি আপনাদের শেখাতে পারবো। এবং আমার youtube চ্যানেল natural enargy follow করবেন ,আশা করা যায় তাহলে নিশ্চিত রূপে আপনারা তন্ত্র মন্ত্র শিখতে পারবেন।

    আমার এই ব্লগ তা যদি আপনাদের ভালোলাগে তা হলে ,প্রচুর শেয়ার করবেন, যাতে অন্যান্য বন্ধু রাও এই সব মন্ত্র শিখতে পারে । ধন্যবাদ

    ফলাফল পেতে হলে কিছু নিয়ম মেনে কাজ করতে হবে। আজ ওই নিয়ম ও একটা মন্ত্র দেব ,যা প্রয়োগ করলে মা মনসা নিজে এসে বর দেবেন।

    তো চলুন নিয়ম গুলো দেখে নেওয়া যাক,,,

    ১/ প্রথমত মন্ত্র শিখতে গেলে ,আপনাদের যা করতে হবে বিশ্বাস ,ভক্তি ,শ্রদ্ধা, এই তিনটি জিনিস রাখতে হবে।

    2/ টাকা প্রতি লোভ রাখা চলবে না।

    (এখানে টাকার প্রতি লোভ বলতে ,বোঝাচ্ছি মন্ত্র দিয়ে কোনো কাজ করে ,টাকা চাওয়া খারাপ জিনিস। তাই সবার কাছে  অনুরোধ কারো কাছ থেকে টাকা চাইবেন না। তা হলে আপনার কাছে সেই দৈবশক্তি খান্না হবে।তার পর মন্ত্রে কাজ করবে না।)

    ৩/ মন্ত্র যখন সিদ্দা করবেন তখন বা মুখস্ত করবেন তখন আপনার ধ্যান যেন মন্ত্রের ওপর থাকে। কোনো খারাপ জিনিস এর ওপর যেন মন না যায়।

    ৪/  মন্ত্র যখন সিদ্দ করবেন সেই জায়গা যেন শান্তি পূর্ণ জায়গা হয়,বা নির্জন ঘর হয়। কোনো রকম যেন আওয়াজ না আসে ,যাতে আপনার ধ্যান ভঙ্গ হয়।

    ৫/ পরিষ্কার কাপড় পরিধান করতে হবে। হাত মুখ ধুয়ে ফেলুন।

    ৬/ ওই সময় মনের মধ্যে কোনো যেন পাপ জিনিস বা খারাপ মন ভাব যেন পুসে না রাখো। মন কে পবিত্র রাখা উচিৎ, যাতে খুব সহজেই আপনি মন্ত্র কে সিদ্ধ করতে পারেন।

    ৭/ যেখানে মন্ত্র সিদ্ধ করবেন সেখানে যেন ধুপ ধুনা জ্বলতে থাকে। যাহাতে খুব সহজ ভাবে যেন মন্ত্র সিদ্ধ করতে পারেন,।

    ৮/ যে মন্ত্র ,যত বার ধ্যান করতে বলা হয়েছে ঠিক ততটা আপনাদের করতে হবে। এবং কোনো মন্ত্র  সিদ্ধ পুরুষ এর অনুমতি নিতে হবে। অনুমতি নেওয়ার কারণ :-আপনি যে সাধনা কবেন সেটা যেন ঠিক ভাবে হয়। ব্যর্থ যেন না হয়।

    ৯/  মন্ত্র যখন সিদ্ধ করবেন তখন ধ্যান রাখতে হবে উচ্চারণ যেন ঠিক ভাবে হয়,আর সেই সময় যেন মন্ত্র ছাগলের কানে না যায়।যদি যায় তা হলে মন্ত্র নি:তেজ হয়ে পড়ে।

    ওপরে যে সব কথা গুলো বলা হলো এই কথা গুলো যদি মেনে চলেন তাহলে আশা করা যায় আপনিও এক জন সিদ্ধ পুরুষ হয়ে উঠবেন।

    তো চলুন দেবী আহ্বান মন্ত্র তা দেখে নেওয়া যাক

        মন্ত্র  নিচে দেওয়া হল


    আইস আইস মা মনসা ,

    জগৎ গুরু,গুরুর গুরু,পরম গুরু,সত্য গুরু ,শিক্ষা গুরু।

    আইস মা ওঝা ধননন্তরী,নিজে এসে বর দাও ,

    ছেলে পুলেকে পাঠাবে না,

    যদি ছেলে পুলেকে পাঠাও তা হলে খাবে ঈশ্বর মহাদেব এর মুড়।

    এই মন্ত্রটি সয়ংসিদ্দ মন্ত্র ,এই মন্ত্র কে শুধু মুখস্ত করলেই হবে । আমি যে সব মন্ত্র দিব সেই সব মন্ত্র প্রয়োগ এর আগে এই মন্ত্র টি আপনাদের প্রয়োগ করতে হবে।

    ভুল করেও খারাপ কাজে ব্যবহার করবেন না।

    না হলে চরম ক্ষতি হবে,।

    তন্ত্র মন্ত্র শিখতে হলে আমার এই ব্লগ টি ফলো করবেন। যদি তন্ত্র মন্ত্র শিখতে চান টা হলে বেশি করে শেয়ার করুন তাবেই আমি আরু নতুন নতুন ম ন্ত্র পোস্ট করব ধ্ন্যবাদ!!

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *