Thu. Feb 22nd, 2024

    Trading নিয়ে কিছু কথা নীচে দেওয়া হলো অবশ্যই মন দিয়ে দোখুন পড়ুন। পরের পোষ্ট গুলো আপনার অনেক সাহায্য করবে।

    কি ভাবে আমরা ট্রেডিং করবো শেয়ার বাজারে জানুনু || how to earn money share market
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

     নমস্কার বন্ধুরা আমিও আপনাদের মতো এক জন traders আমি ও ট্রেডিং করি। তবে আমি Option Trading করি আমার Nifty 50 ও Bank Nifty বেস্ট। Option Trading এ প্রিমিয়াম খুব তাড়াতাড়ি বাড়ে তাই Option আমার ফেবারিট। বন্ধুরা আমি এই Blog এর মাধ্যমে আপনাদের Option Trading এর  A থেকে Z পর্যন্ত শেখাবো।

    প্রথমে কিছু কথা বলি আপনাদের শেয়ার মার্কেট নিয়ে গত দূর বছর ধরে মোটামুটি প্র্যাকটিস করে আসছি। তাই আমার  শেয়ার মার্কেটে  অনেক টাই অভিজ্ঞতা হয়েছে। তাই আমি শেয়ার মার্কেটে চার্ট দেখলে বলে দিতে পারি কখন Buy করবেন কখন Sell করবেন।

     তাই যেসব নতুন বন্ধুরা শেয়ার মার্কেটে কাজ করতে চান তাদের উদ্দেশ্যে একটাই কথা বলব আমি এই ব্লগের মাধ্যমে শেয়ার মার্কেটে কিভাবে কাজ করবেন তার সম্পূর্ণ নিয়ম এবং টেকনিক্যাল এনালাইসিসের ফ্রি কোর্স দিতে চলেছি। অবশ্যই বন্ধুরা আমার এই ব্লগটা ফলো করবেন।

    কি ভাবে আমরা ট্রেডিং করবো শেয়ার বাজারে জানুনু || how to earn money share market

     শেয়ার মার্কেটে আগ্রহী বন্ধুরা আপনারা কখনোই মন খারাপ করবেন না যে এই কোর্স এর জন্য টাকা চাইবো। সম্পূর্ণ ফ্রী তে আমি আপনাদের শেখাবো। তবে আর একটা কথা বলছি আমি কিন্তূ ইংলিশ এর এতটা এক্সপার্ট না। তাই কোনো বানান বা কোনো যদি ভুল উচ্চারণ হয় ছোট্ট ভাই বলো মাপ চাইবেন।

    আমি চাই যে সব বেকার বন্ধু বা বান্ধবী আছেন সবাই যেনো ঘরে বসে টাকা ইনকাম করেন। তাই আমার এই ছোট্ট প্রচেষ্টা আমার এই প্রচেষ্টা আপনারাই সফল করতে পারেন তাই হাত জড়ো করে বলছি একটু শেয়ার করবেন আমার পোষ্ট। একটা শেয়ার আমাকে আরো motivated করবে সুন্দর সুন্দর পোষ্ট করার জন্যে।

    বন্ধুরা প্রথমে বলি শেয়ার বাজার এটা কারো কাছে জুয়া আবার কারো কাছে প্রফেশন। যে সকল বন্ধুরা এটা কে জুয়া মনে করেছেন তারা আর এই বাজারে নাই কারন এখানে টাকা যায় টাকা আসে। এখানে যেমন লস আছে তেমন প্রফিট ও আছে। তাই বন্ধুরা ধর্য্য যদি রাখতে পারেন তবে এই মার্কেট এ ইনভেস্ট করুন না হলে by by বলুন মার্কেট কে। কোথায় আছে না – সবুর এ মেওয়া ফলে তাই এই মার্কেট এ যারা সবুর করেছে তারা সফল হয়েছে

    মন দিয়ে পড়ুন আমার এই ছোট্ট লেখাটি- কিছু জানতে চাই 

    1. আমিও অনেক লস করে ছিলাম প্রথমের দিকে। পরে আমার লস হওয়াটা কমে গেছে। আমার গল্প পরে লিখছি এখন কিছু উদাহরণ দি।

    2. আপনি কি এই মার্কেট এ রাতারাতি কোটিপতি হতে এসেছেন? যদি এটা আশা করে এসেছেন তা হলে টাকা ইনভেস্ট করবেন না। আপনার উদ্দেশ্য কি নিচে কমেন্ট করে জানা বেন।

    3. এই মার্কেট সম্পর্কে আগে থেকে কোনো নলেজ আছে কি?

    যদি থাকে তবুও কমেন্ট করবেন। যদি নাও থাকে তবুও জানাবেন।

    4. আপনারা কি শেয়ার কাকে বলে এটা জানেন? নিচে কমেন্ট করবেন।

    5. আপনারা যদি ট্রেডিং করছেন বর্তমান কি প্রতিদিন লস করছেন? এবং কতো অভরা trading করছেন? এটাও জানাবেন।

    বন্ধুরা আরো কিছু জানার ছিলো কিন্তূ আজ আর লিখছি না পরে জানবো। আপনারা আমার এই ব্লগ এর সাথে থাকবেন  বাঙালি লেখায় Chartpartten থেকে Candalstick পার্টটান পর্যন্ত দিবো। সম্পূর্ণ ফ্রী তার বিনিময়ে আপনাদের কাছ থেকে ভালোবাসা চাই।

    কি ভাবে আমরা ট্রেডিং করবো শেয়ার বাজারে জানুনু || how to earn money share market

    বন্ধুরা এর পরের পোস্টে আমি Up Trend, Down Trend, sideWas Trend এর ব্লগ দিতে চলে ছি আপনাদের হাতে শেয়ার বাজারের হাতে খরী থেকে লাস্ট পর্যন্ত পোষ্ট দিতে চলেছি তাই। যদি কোনো আপনাদের বুঝতে সমস্যা হয়ে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

    এখনো যদি কোনো বন্ধুরা Angle One App তে ডিমেট একাউন্ট খুলেন নি তারা নীচে দেওয়া লিংকে ক্লিক করে ডিমেট একাউন্ট খুলতে পারেন 👇👇

    এখানে ক্লিক করুন angal app ডাউনলোড করুন just click

    আমাদের এই পোষ্টটি পড়ার জন্যে আমাদের অনেক অনেক ধন্যবাদ। 🙏


    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *