Sun. Mar 3rd, 2024
    WhatsApp Group Join Now
    Telegram Group Join Now

    বিষয় সূচি ~

     আর্থিক ক্ষতি থেকে মুক্তি পেতে চান, তাহলে হনুমানজীর পূজা করুন এই উপায়ে, আপনার ধনসম্পত্তি ফুলে ফেঁপে উঠবে।

    bastu dosh tips in bengali

                আর্থিক ক্ষতি থেকে মুক্তি পেতে চান, তাহলে হনুমানজীর পূজা করুন এই উপায়ে, আপনার ধনসম্পত্তি ফুলে ফেঁপে উঠবে।

    যে ব্যক্তির জীবনে আর্থিক সমস্যা থেকে থাকে সেই ব্যক্তি তার যথাসম্ভব চেষ্টা করে থাকে তার আর্থিক সমস্যাকে দূর করার জন্য সে দিনরাত কঠোর পরিশ্রম করে থাকে অর্থ উপার্জনের জন্য কিন্তু অনেক ক্ষেত্রে দেখা গেছে যে ব্যক্তি তার যথাসম্ভব প্রচেষ্টার পরেও অর্থ উপার্জনে সফলতা লাভ করে না। এত কঠোর পরিশ্রম করা সত্ত্বেও আর্থিক সমস্যা দূর হয় না। এইসব এর পেছনে মুখ্য কারণ বাস্তু দোষ হতে পারে। কখনো কখনো গৃহের বাস্তু দোষ এর কারনে আপনি আপনার পরিশ্রমের সঠিক ফল লাভ করেন না।যদি আপনি আপনার বাস্তু দোষ কে দূর করতে পারেন তবে আপনার আর্থিক সমস্যা ও খুব শীঘ্রই দূর হয়ে যাবে।

    আজ আপনাকে এই blog এর মাধ্যমে এমন কিছু উপায় বা নিয়ম বলেদেব যার কারনে আপনার ঘরে বস্তু দোষ ঠিক থাকবে। আর্থিক সমস্যা চিরতরে দূর হবে। আপনার জীবনের সমস্ত আর্থিক সমস্যা দূর হয়ে যাবে।

    চলুন জেনে ফেলি এই উপায় গুলি সম্বন্ধে:-যদি আপনি আপনার গৃহে ভগবান বাস্তু,ধন কুবের এবং মাতালক্ষ্মীর প্রতিমা রেখে থাকেন এবং নিয়মিতভাবে প্রতিদিন পূজা করে থাকেন তো এর ফলে আপনার জীবনে কখনো আর্থিক সমস্যা হবে না।

    আপনাদের ঘরে যদি পঞ্চ মুখী  হনুমান জীৱ ছবি বা মূর্তি রাখেন আর নিয়মিত ভাবে পূজা করেন তা হলে খুব সহজেই আপনি ধন সম্পদের সমস্যা থেকে মুক্তি পাবেন। ছবি তা দক্ষিণ – পশ্চিম ভাবে লাগাবেন।

    আপনি কি ঋণের  ভুগছেন ,তা হলে এই কাজটি করতে পারেন এবং খুব সহজেই ঋণ থেকে মুক্তি পাবেন। আপনি আটা বা চিনি জাতীয় দ্রব্য পিঁপড়ে কে দিন যদি আপনি এই উপায়টি করে থাকেন তা হলে খুব সহজেই ঋণ থেকে মুক্তি পাবেন। সুখে ও শান্তিতে ভোরে উঠবে আপনার জীবন ও সংসার।

    আর্থিক সমস্যা দূরীকরণে

    250 গ্রাম কালো তিল এর মধ্যে 150 গ্রাম আহররের ডাল মিলিয়ে এর আটা বেটে নিন। আর প্রতি মঙ্গল বার ওই আটা দিয়ে একটি প্রদীপ বানান এবং সরিষার তেল দিয়ে প্রদীপ জালুন এবং ওই প্রদীপ টি আপনার ঠাকুর ঘরে রাখুন ওই খানে যেন হনুমান ঠাকুরের মূর্তি যেনো থাকে অবশ্যই।আপনাকে শুধু লক্ষ্য রাখতে হবে প্রতি মঙ্গলবার যেন প্রদীপ এর সংখ্যা বৃদ্ধি হয়। এবং 11 টি মঙ্গল বার আপনাকে জ্বলতে হইবে ।এর ফলে আপনার আর্থিক সমস্যা দূর হইবে।

    বস্তু শাস্ত্র অনুসারে আপনি একটা ছোটো মাটির কলসিতে জল ভরে উত্তর দিকে কলসিটি রাখবে এই কাজটি করার ফলে আপনার ঘরে শান্তি বজায় থাকবে এবং আপনার বস্তু ঠিক থাকবে। আর পরিবারের সবার উন্নতি হবে শাস্ত্র মতে। অর্থের অভাবে অনটন ও দূর হয়ে যাবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *